https://www.facebook.com/alldonedubai পেওনিয়ার মাস্টারকার্ড পেয়েছি। :D এখন রিচারজ করার পালা from USA based market place - electrician in dubai | Electrical work nojoom al Amani Technical services

share

পেওনিয়ার মাস্টারকার্ড পেয়েছি। :D এখন রিচারজ করার পালা from USA based market place



সকল  ফ্রীলাঞ্চার এর একটা সমস্যা আমি আমার Payoneer Master Card  পাই না ভাই কি করবো ?
কারও নাকি  তিন চার মাসেও কার্ড হাতে পায় না . ।
আজকে আমি আমার বন্ধুর কার্ড টা পাইলাম মাত্র ২২ দিনের মধ্যে ।
কার্ড টা অ্যাপ্লাই করেছিলাম ১১ তারিখে আর আজকে ৩ তারিখ আমি কার্ড টা পেয়ে গেলাম ।

কার্ড টা আশার কথা ছিল আরও ১৩ দিন পরে কিন্তু আজকে পেয়ে গেলাম ।।
তাতে খরচ হইছে মাত্র ১০০ টাকা  ।। 
১০০ টাকা ডাক পিয়ন চাচা কে দিতে হয়েছে ।।

যাই হোক ভাই ও বন্ধুরা আমি আপনাদেরকে ১ মাসের মধ্যে Get a Free Payoneer MasterCard in Bangladesh সম্পূর্ণ নিজ দায়িত্তের আপনার কার্ড আপনাকে পৌঁছাইয়া দিব ।( সার্ভিস চার্জ মাত্র ১০০ টাকা মানে ডাক পিয়ন চাচা কে দিতে হবে ) 
।।
ভাবচেন আমার লাভ টা কি??
সোজা AFFILIATE BONUS হিসাবে আমাকে পেয়নিয়ার দিবে যখন আপনি $100 লোড করবেন তখন আমার লাভ হবে ।।

যাই হোক আপনারা নিজেরাও চাইলে ট্রাই করতে পারেন এই লিঙ্ক টা ঃ https://goo.gl/VE0069
ভালো লাগ্লে পোস্ট টা শেয়ার করতে পারেন ।
ধন্যবাদ ।।

No comments

Theme images by 5ugarless. Powered by Blogger.